শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
বজ্রপাতে একদিনে প্রাণ গেলো ৯ জনের শান্তিগঞ্জের শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয় শান্তিগঞ্জের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয়ের শেখ শফিকুল ইসলাম মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড সিসিইউ থেকে কেবিনে খালেদা জিয়া শাকিবের তৃতীয় বিয়ে ইস্যুতে বুবলীকে খোঁচা দিয়ে যা বললেন অপু বিশ্বাস শান্তিগঞ্জে লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারন শীর্ষক সেমিনার ও প্রদর্শনী  প্রাথমিক বিদ্যালয় খুলবে রোববার উপজেলা নির্বাচন: কেন্দ্রে ব্যালট পেপার যাবে ভোটের দিন সকালে আমাদের পুলিশ এখন আমেরিকান স্টাইলে আন্দোলন দমাতে পারে: প্রধানমন্ত্রী
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বিয়ের মতো আয়োজন করে ‘দহন’ সিনেমার ট্রেলার প্রকাশ

বিয়ের মতো আয়োজন করে ‘দহন’ সিনেমার ট্রেলার প্রকাশ

বিনোদন ডেস্ক::
লাল নীল আলোয় ঝলমলে চারিদিক। ঠিক বিয়ে বাড়ি যেভাবে সাজনো হয় সেভাবেই সেজেছে এফডিসি। মূল ফটক থেকে শুরু করে ঝর্ণা স্পট পর্যন্ত নানা রঙের বাতি দিয়ে সাজানো। ঝর্ণা স্পটের পাশে বিশাল বড় প্যান্ডেল ও জাকজমকপূর্ণ মঞ্চ। এর প্রবেশ পথেও বিয়ে বাড়ির মতোই একটা আলাদা সুসজ্জিত গেট। ভেতরে আমন্ত্রিত অতিথিদের জন্য সাজানো চেয়ার-টেবিল। সন্ধ্য্যার পরপরই লোকে লোকারণ্য চারপাশ।
বৃহস্পতিবারের (২২ নভেম্বর) রায়হান রাফী পরিচালিত ‘দহন’ সিনেমার ট্রেলার প্রকাশ অনুষ্ঠানের জন্য এমন আয়োজন করে প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা তারিক আনাম খান, ওমর সানি, অমিত হাসান, ডিএ তায়েব, সিয়াম আহমেদ, বাপ্পারাজ, নাদের চৌধুরী, শিমুল খান, অভিনেত্রী সুষমা সরকার, পূজা চেরি, অমৃতা খান, চিত্রপরিচালক জাকির হোসেন রাজু, ওয়াজেদ আলী সুমন, ইফতেখার চৌধুরী, সঙ্গীতপরিচালক ইমন সাহা, ইমরান ও জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজসহ অনেকে।
অনুষ্ঠানে অতিথির বক্তব্যে তারিক আনাম খান বলেন, আমি ‘দহনে’ অতিথি শিল্পী হিসেবে কাজ করেছি। শুটিংয়ে সিয়ামকে দেখে আমি খুব অবাক হয়েছি। কারণ সে দুর্দান্তভাবে চরিত্রে ঢুকে গিয়েছিল। একইভাবে অবাক হয়েছি পূজাকে বোমায় আঘাতপ্রাপ্ত মেয়ের গেটআপে দেখে। দুজন অসাধারণ অভিনয় করেছেন। আমি আশা করি সিনেমাটি মানুষ দেখবেন।
সিনেমাটির নায়ক সিয়াম বলেন, যদিও আমি একজন প্রফেশনাল শিল্পী, তবুও ‘দহনে’ আমি টাকার জন্য কাজ করেনি। এই সিনেমা আমি দেশের জন্য, দেশের মানুষের জন্য করেছি। এতে আপনাদের গল্প বলা হয়েছে। এটি আমার অভিনীত তৃতীয় সিনেমা হলেও মুক্তি পাচ্ছে দ্বিতীয় সিনেমা হিসেবে।
‘দহন’ সিনেমার নায়িকা পূজা বলেন, এই সিনেমায় আমি একজন গার্মেন্টস শ্রমিকের চরিত্রে অভিনয় করেছি। এটা আমার জন্য খুব চ্যালেঞ্জিং ছিল। আমাকে অনেকদিন ধরে শুটিংয়ের প্রস্তুতি নিতে হয়েছে। আমার বিশ্বাস মানুষের প্রত্যাশার মতোই একটি সিনেমা হবে এটি।
‘দহন’ সিনেমার পরিচালক রায়হান রাফী বলেন, ট্রেলার দেখেই আপনারা হয়তো সিনেমাটির কনসেপ্ট বুঝতে পেরেছেন। ‘দহনে’ আমরা এমন একটি গল্প বলতে চেষ্টা করেছি, যে প্রসঙ্গ নিয়ে আপনারা বাসার টিভির সামনে বসে কথা বলেন। এই সিনেমায় আপনারা অনেক প্রশ্নের উত্তর পাবেন।
জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ বলেন, ‘দহন’ সিনেমার কাজ শেষ হবার পর আমি দুবার দেখেছি। ছবিটি দেখার পর আমি সারারাত ঘুমাতে পারিনি। প্রথমে সিনেমাটি দেখে আমার এটি রাজনৈতিক সিনেমা মনে হলেও দ্বিতীয়বার দেখার পর মনে হয়েছে ট্র্যাজেডি প্রেমের সিনেমা। এই সিনেমা আপনাকে কাঁদাবে এবং ভাবাবে।
এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল বরেণ্য অভিনেতা ও রাজনৈতিক ব্যক্তিত্ব চিত্রনায়ক ফারুকের। অনুষ্ঠানে উপস্থিত হতে না পারায় এক ভিডিওবার্তা পাঠান তিনি। চলচ্চিত্র প্রযোজক সমিতি, পরিচালক সমিতি, শিল্পী সমিতি, নৃত্য পরিচালক সমিতি ও সহকারী পরিচালক সমিতিসহ চলচ্চিত্রাঙ্গনের সকল সংগঠনের নেতা ও সদস্যদের উপস্থিত থাকার কথা শোনা গেলেও পরিচালক সমিতি ও শিল্পী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না। অনুষ্ঠানে চলচ্চিত্র পরিবারের সদস্যদের তেমন কেউ ছিলেন না।
‘দহন’ সিয়াম-পূজা জুটির দ্বিতীয় সিনেমা। এতে আরও অভিনয় করেছেন জাকিয়া বারী মম। আগামী ৩০ নভেম্বর সারা দেশে সিনেমাটি মুক্তি পাবে। ইমরান, আহমেদ হুমায়ুন ও নদীর গানের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com